২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুড়িগ্রামে বজ্রপাতে মৃত্যু ২

কুড়িগ্রামে বজ্রপাতে মৃত্যু ২ - প্রতীকী ছবি

কুড়িগ্রাম সদর উপজেলায় বজ্রপাতে দু’জনের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের কদমতলা মাঝের চর এলাকায় এ ঘটনা ঘটে।

বজ্রপাতে মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের কদমতলা গ্রামের মরহুম বছর মাহমুদের ছেলে মো: আশরাফ আলী (৫০) এবং মরহুম সাদের আলীর ছেলে আইনুল ইসলাম (৩৮)।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো: আক্তারুল ইসলাম জানান, আইনুল ও আশরাফ উভয়েই কদমতলা গ্রামের বাসিন্দা। বিকেল ৪টার দিকে হঠাৎ খারাপ আবহাওয়া দেখে তারা গরু নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় তারা বজ্রপাতের কবলে পড়লে ঘটনাস্থলেই আশরাফের মৃত্যু হয়। আইনুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুদুর রহমান বজ্রপাতে দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
যারা ক্ষমতায় আছেন, তারা এটাকে ব্যক্তিগত সম্পত্তি মনে করবেন না : ফরহাদ মজহার চট্টগ্রামে আলম হত্যা মামলায় সাবেক ৩ মন্ত্রী, ৫ এমপিসহ আসামি ২২৪ জন বর্তমান সরকার কোনো উন্নয়ন কাজ বন্ধ করেনি, করবেও না : উপদেষ্টা সাখাওয়াত হোসেন টঙ্গীতে বকেয়া বেতনের জন্য দুই দিন মহাসড়ক অবরোধ শ্রমিকদের চোরকে চিনে ফেলায় খুন হন নটর ডেমের অফিস সহকারী লিপিকা জুরাইনে ১৪ শহীদের পরিবারকে আর্থিক অনুদান জামায়াতের ইসলামী ব্যাংকের এএমডি পদে ফারুক খান ও জামাল উদ্দিন মজুমদারের যোগদান ময়মনসিংহে ফিলিং স্টেশন থেকে সিলিন্ডারে গ্যাস সরবরাহ ত্রিপুরায় বাংলাদেশী ৬ বৈধ যাত্রীকে হয়রানি নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার নিয়ন্ত্রণ করতে হবে ‘ছাত্র-জনতার অভ্যুত্থান’ শীর্ষক স্মৃতি লিখন প্রতিযোগিতা আয়োজন

সকল