২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রৌমারীতে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

রৌমারীতে জিঞ্জিরাম নদী থেকে আকিদুল ইসলাম (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ।

সোমবার উপজেলার বোল্লাপাড়া জিঞ্জিরাম নদীতে যুবকের লাশ পানিতে ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

আকিদুল রাজিবপুর বড়াইডাঙ্গি গ্রামের খোকা মিয়ার ছেলে।

আকিদুলের দাদা জয়নাল আবেদীন বলেন, ‘আকিদুল গতকাল রোববার সন্ধ্যায় ভ্যানগাড়ি নিয়ে বাহিরে যায়। রাত ১২টার পরেও বাসায় না ফেরায় আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজতে থাকে তার পরিবার।

জানা গেছে, রৌমারী থানা পুলিশ নদী থেকে যুবকের লাশ উদ্ধার করেছে এমন খবর ও ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে আকিদুলকে শনাক্ত করা হয়।

রৌমারী থানার সহকারী পুলিশ সুপার মো: মমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আসামিকে গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবে সভাপতি মজিব, সম্পাদক সাইফুল

সকল