২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে যুবক নিহত, আহত ৬

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে যুবক নিহত, আহত ৬ -

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার উল্টে রাইসুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত ও ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাইসুল দিনাজপুর সদর থানার শেখপুর এলাকার সোহেল রানার ছেলে।

রাণীশংকৈলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়ন্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, রাণীশংকৈল থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার দুপুরে নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন অফিসে সামনে এলে আচমকা চালক দ্রুতগামী গাড়িটিকে ব্রেক করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রাইসুল ইসলাম নামে গাড়ির এক যাত্রী মারা যান। গুরুতর আহত হন গাড়িতে থাকা ছয় যাত্রী। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, আচমকা চালক দ্রুত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এতে একজনের মৃত্যু হয়। পারিবারিক কোনো অভিযোগ না থাকায় লাশ পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে? শৈলকুপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে পাহাড়ি-বাঙালি সংঘর্ষের বিষয়ে যা জানা যাচ্ছে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে পরাজিত শক্তির দোসররা : মির্জা ফখরুল বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ জামায়াতের তোফাজ্জল হত্যাকাণ্ড নিয়ে সর্বশেষ যা বলল ঢাকা বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া হালাল শোকেসের ২০তম আসরে বাংলাদেশের অংশগ্রহণ খাগড়াছড়িতে ৩ জন নিহত হওয়ায় জামায়াতের উদ্বেগ ফেনীতে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতার মৃত্যু

সকল