২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে যুবক নিহত, আহত ৬

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে যুবক নিহত, আহত ৬ -

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার উল্টে রাইসুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত ও ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাইসুল দিনাজপুর সদর থানার শেখপুর এলাকার সোহেল রানার ছেলে।

রাণীশংকৈলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়ন্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, রাণীশংকৈল থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার দুপুরে নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন অফিসে সামনে এলে আচমকা চালক দ্রুতগামী গাড়িটিকে ব্রেক করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রাইসুল ইসলাম নামে গাড়ির এক যাত্রী মারা যান। গুরুতর আহত হন গাড়িতে থাকা ছয় যাত্রী। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, আচমকা চালক দ্রুত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এতে একজনের মৃত্যু হয়। পারিবারিক কোনো অভিযোগ না থাকায় লাশ পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল