২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত - ছবি : নয়া দিগন্ত

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্নেহা মনি (৯) নামে এক চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার সময় পৌরসভার সবুজ পাড়া কালীস্থান মন্দিরের সামনে দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত স্নেহা মনি পৌরসভার সবুজ পাড়া এলাকার শাহিনুর রহমানের মেয়ে। স্নেহা সদর ইউনিয়নের তালতলা শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সবুজ পাড়া কালীস্থান মন্দির-সংলগ্ন একটি ফার্নিচারের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল স্নেহা। স্নেহার মা গরু নিয়ে রাস্তা পার হয়ে স্নেহার কাছে যাচ্ছিলেন। এমন সময় তিস্তারহাট থেকে আসা একটি মাহেন্দ্র টলির সামনে স্নেহাদের একটি গরু চলে আসে। গরুকে বাঁচাতে গিয়ে মাহেন্দ্রচালক টলি ব্রেক না করে বাম দিকে ঘুরিয়ে দিলে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা স্নেহা গাড়ির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হয় সে।

এদিকে ট্রাক্টরের নিচে চাপা পড়ে স্নেহা নিহত হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে মাহেন্দ্র টলিরচালককে আটক করে এবং গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় পুলিশ ঘাতক মাহেন্দ্র টলি এবং এর চালককে আটক করে থানায় নিয়ে যায়।

সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোয়েল রানা বলেন, ঘাতক মাহেন্দ্র ট্রাক্টর এবং চালক বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা সংক্রান্ত মামলার প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement