১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬

- প্রতীকী ছবি

নাটোরের সিংড়ায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতা নাজমুল মন্ডলসহ (৩৬) ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষণের শিকার হওয়া গৃহবধূর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া নাজমুল মণ্ডল চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও চৌগ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, এ ঘটনায় গ্রেফতার হওয়া যুবদল নেতা নাজমুল মন্ডলের আপন ছোট ভাই ও স্থানীয় বিএনপিকর্মী সাদ্দাম মন্ডলসহ আরো দু’জন পলাতক রয়েছে।

গ্রেফতার হওয়া আসামিরা হলেন উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য গোপাল চন্দ্র সরকার (২২), একই গ্রামের শিপন আলীর ছেলে রাকিব (২২), মরহুম মুকুল হোসেনের ছেলে আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪২) ও গণধর্ষনের শিকার গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৮)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় গৃহবধূ মমিতা খাতুনকে (২৮) তার স্বামী বুদ্দু মোল্লার সহযোগিতায় প্রথমে চৌগ্রামের শাহিদা বেগমের বাড়িতে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূকে সেখান থেকে তুলে নিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশের মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রাতভর গণধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল ও তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডলসহ অভিযুক্তরা।

চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কাদিরুল আলম লেমন বলেন, গ্রেফতার হওয়া নাজমুল মন্ডল ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। তার গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন।

সিংড়া থানার উপ-পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, এই ঘটনায় আটজনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা করা হয়েছে। ইতোমধ্যে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement