১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাবনায় ধানক্ষেত থেকে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় এক বৃদ্ধের (৫৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১০টার দিকে ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে স্থানীয়রা ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়ার একটি ধানক্ষেতের ভেতরে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় হয়তো দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করেছে। অন্য জায়গা থেকে হত্যা করে তারা ওই এলাকার একটি ধানক্ষেতে লাশ ফেলে রেখে গেছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি।

তবে নিহতের পরিচয় নিশ্চিত হতে পুলিশ কাজ করছে। হত্যার রহস্য দ্রুত উদঘাটন করা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক আইন ও ন্যায্যতার ভিত্তিতেই জবি পরিচালিত হবে : নবনিযুক্ত ভিসি সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন

সকল