১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যারা অন্যায় অসত্যর বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে হত্যা করা হয়েছে : রফিকুল ইসলাম খান

যারা অন্যায় অসত্যর বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে হত্যা করা হয়েছে : রফিকুল ইসলাম খান - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, যারা অন্যায় অসত্যর বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ নজরুল ইসলামের স্মরণে দোয়া ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রফিকুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগের সরকারের যারা অন্যায় ও অসত্যের বিরুদ্ধে কথা বলেছে, তারা রাজনৈতিক দলের নেতা বা ওয়াজ্বিন অথবা সাংবাদিক তাদের টুঠি চেপে ধরেছে, হয় তাদের বন্দী করা হয়েছে, না হয় তাদেরকে হত্যা করা হয়েছে।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী ইউনিয়নের বারইবাগ বিলচান্দী হাফিজিয়া মাদরাসায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করে উপজেলার পাঙ্গাশী ইউনিয়ন জামায়াতে ইসলাম। উপজেলা জামায়াতে সদস্য মনছুর আলীল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে তিনি এ বক্তব্য রাখেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গাজী পুর চৌরাস্তায় পুলিশের গুলিতে নিহত গামেন্টস কর্মী নজরুল ইসলামের পরিবারকে দুই লাখ টাকা আর্থিক সাহায্যে অসহযোগীতা করে বাংলাদেশ জামায়াতে ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহীনুর আলম, উপজেলা জামায়াতের আমির মাওলানা আবুল কালাম আজাদ, সেক্রেটারির মাওলানা খোরশেদ আলম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল