২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যারা অন্যায় অসত্যর বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে হত্যা করা হয়েছে : রফিকুল ইসলাম খান

বক্তব্য রাখছেন রফিকুল ইসলাম খান - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, যারা আওয়ামী লীগ সরকারের অন্যায়-অসত্যের বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ নজরুল ইসলামের স্মরণে দোয়া ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী ইউনিয়নের বারইবাগ বিলচান্দী হাফিজিয়া মাদরাসায় পাঙ্গাশী ইউনিয়ন জামায়াত এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা জামায়াতে সদস্য মনছুর আলী।

রফিকুল ইসলাম খান বলেন, ‘আওয়ামী লীগ সরকারের অন্যায় ও অসত্যের বিরুদ্ধে যারা কথা বলেছে, তারা রাজনৈতিক দলের নেতা বা ইসলামিক বক্তা অথবা সাংবাদিক হন - তাদের ঠুটি চেপে ধরা হয়েছে, তাদের বন্দী করা হয়েছে, না হয় তাদেরকে হত্যা করা হয়েছে।’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গাজীপুর চৌরাস্তায় পুলিশের গুলিতে নিহত গামেন্টসকর্মী নজরুল ইসলামের পরিবারকে দুই লাখ টাকা আর্থিক সহযোগিতা করে বাংলাদেশ জামায়াতে ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহীনুর আলম, উপজেলা জামায়াতের আমির মাওলানা আবুল কালাম আজাদ, সেক্রেটারির মাওলানা খোরশেদ আলম প্রমুখ।


আরো সংবাদ



premium cement