১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আওয়ামী লীগ পচে দুর্গন্ধ ছড়াচ্ছে

আওয়ামী লীগ পচে দুর্গন্ধ ছড়াচ্ছে - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ পচে দুর্গন্ধ ছড়াচ্ছে। কারণ ক্ষমতাচ্যুত স্বৈরাচার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে মানুষ মনে করতেন না। তিনি নিজেকে সব থেকে বেশি ক্ষমতাধর মনে করেছিলেন। কিন্তু ছাত্র-জনতার আন্দোলনে সন্ত্রাসী, নির্যাতনকারী বাকশালী সরকারের পতন ঘটে এবং খুনি হাসিনা দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে রাজশাহীতে আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে বিএনপি নেতাকর্মীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

নগরীর আলুপট্টি মোড়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা। সমন্বয়কের দায়িত্ব পালন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ও হেলাল উদ্দিন তালুকদার লালু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক, শফিকুল হক মিলন ও জাতীয় নির্বাহী
কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।

এতে আরো উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সদস্য দেবাশীষ রায় মধু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পুঠিয়া বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, আসলাম সরকার, দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক, বজলুল হক মন্টু, জেলা বিএনপির সদস্য মোহাম্মদ মহসিন, গোলাম মোস্তাফা মামুনসহ রাজশাহী বিভাগের আটটি জেলা ও মহানগর বিএনপির এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন স্তরের বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল