১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গুরুদাসপুরে নেশার টাকা জোগাড় করতে বৃদ্ধকে হত্যা, আটক ৩

গুরুদাসপুরে নেশার টাকা জোগাড় করতে বৃদ্ধকে হত্যা, আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

নাটোরের গুরুদাসপুরে নেশার টাকা জোগাড় করতে হারেজ আলী (৭৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুত্বর জখম হয়েছেন নিহতের স্ত্রী অলেদা বেগম (৬৫)। সেনাবাহিনীর সহযোগীতায় তিনজনকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত হারেজ উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা গ্রামের মরহুম ময়েন উদ্দিনের ছেলে।

আটকরা হলেন চাপিলা আদর্শগ্রামের ইউসুফ আলীর ছেলে মাসুদ আলী (৩০), মমিন আলীর ছেলে সুমন আলী (৩০) ও মোজাফ্ফর হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২০)।

স্থানীয়রা জানায়, মাসুদ, সুমন, মনিরুলসহ তাদের সহপাঠীরা সবাই নেশাগ্রস্থ। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। তারা প্রতিনিয়ত নেশার টাকা জোগাড় করতে হাঁস, মুরগী, গরু ছাগল, টাকা-পয়সাসহ বিভিন্ন জিনিসপত্র চুরি ও ডাকাতি করে থাকে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে আরো জানা যায়, একটি পুকুর লিজ বাবদ গত সোমবার নয় লাখ টাকা পান হারেজ আলী। মূলত সেই টাকা লুট করার উদ্দেশে মঙ্গলবার ভোরে হারেজ আলীর বাড়িতে ঢুকে পাঁচজন দুর্বৃত্ত। বিছানার নিচে রাখা নয় লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের সময় বাধা দেয়ায় দুর্বৃত্তরা হারেজ ও তার স্ত্রী অলেদা বেগমকে এলোপাতারিভাবে ছুরিকাঘাত করতে থাকে। একপর্যায়ে তাদের চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী এগিয়ে গেলে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় মাসুদ নামের একজনকে আটক করে এলাকাবাসী। ঘটনাস্থলেই হারেজ আলীর মৃত্যু হয়। তার স্ত্রীকে গুরুতর জখম অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) একরামুল হক বলেন, আটক মাসুদকে জিজ্ঞাসাবাদে সেনাবাহিনীর সহযোগিতায় সুমন ও মনিরুল নামে আরো দুজনকে আটক করে পুলিশ। বাকি দু’জন পলাতক রয়েছে। লুটের টাকা ও স্বর্ণালঙ্কাকার এখনো উদ্ধার হয়নি।


আরো সংবাদ



premium cement