১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাবিতে বিজ্ঞপ্তির মাধ্যমে হলসমূহে আবাসিকতা প্রদানের সিদ্ধান্ত

রাবিতে বিজ্ঞপ্তির মাধ্যমে হলসমূহে আবাসিকতা প্রদানের সিদ্ধান্ত - ছবি : নয়া দিগন্ত

আগামী ১৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে হলসমূহে বিজ্ঞপ্তির মাধ্যমে আবাসিকতা প্রদান ও সিট বরাদ্দের জন্য আবেদন গ্রহণের সর্বসম্মত সিদ্ধান্ত রাবি ভিসির সাথে আবাসিক হলসমূহের প্রাধ্যক্ষগণের এক সভায় গৃহীত হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ভিসি কনফারেন্স কক্ষে রাবি ভিসি সালেহ হাসান নকীবের সাথে আবাসিক হল প্রাধ্যক্ষগণের হলসমূহ সুষ্ঠুভাবে পরিচালনাসহ সিট বরাদ্দ সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় বিভিন্ন বিষয়ের মধ্যে হলসমূহে আবাসিকতা প্রদান ও সিট বরাদ্দ সংক্রান্ত খসড়া নীতিমালা আলোচনা ও যাচাই-বাছাই শেষে চূড়ান্ত করা হয়।

এই সময় সভায় আরো সিদ্ধান্ত হয় যে আবাসিকতা প্রদানের ক্ষেত্রে কোনো প্রকার তদবির বা চাপ ইত্যাদি সরাসরি শৃঙ্খলাভঙ্গের প্রয়াস বলে বিবেচিত হবে। কোনো হলে তথাকথিত ‘পলিটিক্যাল ব্লক’ বা অন্য কোনো অননুমোদিত ব্লক ও রুম ইত্যাদি থাকবে না।

সভায় অন্যদের মধ্যে অফিস অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক প্রফেসর সাজ্জাদুর রহিম, প্রক্টর প্রফেসর মো: মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা ড. আমিরুল ইসলাম ও জনসংযোগ দফতরের প্রশাসক প্রফেসর মো: আখতার হোসেন মজুমদার উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সকল