১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় স্বেচ্ছাসেবকদল সভাপতি মিজান হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

বগুড়ায় স্বেচ্ছাসেবকদল সভাপতি মিজান হত্যা মামলার ২ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বগুড়া সদর উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজান হত্যা মামলার এজাহারভুক্ত দু’জন আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টায় বগুড়া জেলার সদর থানাধীন নুনগোলা ইউনিয়নের রজাকপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন বগুড়া সদরের রজাকপুর গ্রামের মো: মমতাজুর রহমানের ছেলে মো: আহসান হাবীব (৩০) ও আফজাল হোসেনের ছেলে মো: হান্নান (৪১)।

এ ঘটনায় নিহত মিজানের স্ত্রী মোছা: সালমা আকতার নিশা বগুড়া সদর থানায় হাজির হয়ে এজাহার দায়ের করেন।

এজাহারে বলা হয় পূর্ব শত্রতার জের ধরে এজাহারনামীয় আসামিগণ দীর্ঘদিন ধরে তাকে এবং তার স্বামী নিহত মিজানকে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছিল। একপর্যায়ে গত ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় বগুড়া সদর থানার গোকুল ইউনিয়ন পরিষদের পশ্চিম পার্শ্বে আন্থঃজেলা ট্রাকশ্রমিক ইউনিয়ন অফিসের বারান্দায় গ্রেফতার দুজনসহ ২০-২৫ জন মোটরসাইকেলযোগে এসে মিজানকে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে চলে যায়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া জেলার পুলিশ সুপার মো: জেদান আল মুসা, পিপিএম নির্দেশনায় ডিবি, বগুড়ার ইনচার্জের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল