১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় বর নিহত

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় বর নিহত - ছবি : নয়া দিগন্ত

শুক্রবার বিয়ে করেছেন সাজেদুর রহমান (২৪)। শনিবার বাড়িতে বিয়ের বৌভাত অনুষ্ঠানের রান্না চলছে। গরু-খাসি জবাই করে চলছে দুই শতাধীক লোকজনের খাবার আয়োজন। গ্রাম জুড়েই বইছে বিয়ের আনন্দ।

কিন্তু একটি খবরে নিমিশের মধ্যেই বিয়ের আনন্দ বিষাদে পরিণত হয়ে গেল। বৌ-ভাত অনুষ্ঠানের দই-মিষ্টি নিয়ে ফেরার পথে ভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কায় নতুন বর সাজেদুর রহমান নিহত হন।

একইসাথে আহত হয়েছেন সাজেদুরের ভগ্নিপতি মিশন রহমান। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত সাজেদুর নওগাঁর আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আজাদুল প্রামানিকের ছেলে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টা নাগাদ উপজেলার শুটকিগাছা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আত্রাই থানার পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান নিহত সাজেদুরের পরিবারের বরাদ দিয়ে জানান, সাজেদুর পেশায় একজন মাইক্রো চালক ছিলেন। তিনি ঢাকায় মাইক্রো চালাতেন।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে খালাতো বোনকে বিয়ে করেন সাজেদুর। শনিবার বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। সেই অনুষ্ঠানের দই-মিষ্টি নিতে বাড়ি থেকে ভগ্নিপতি মিশন রহমান ও রতনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে ভবানীপুর বাজারে যান। সেখানে দই-মিষ্টি নিয়ে ভগ্নিপতি রতনকে ভ্যানে তুলে দিয়ে মোটরসাইকেলযোগে মিশনসহ বাড়ির পথে রওনা দেন সাজেদুর। পথিমধ্যে শুটকি গাছা বাজার এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে আত্রাই হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাজেদুরকে মৃত্যু ঘোষণা করেন।

আত্রাই হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তারিকুল ইসলাম বলেন, সাজেদুরকে আমরা মৃত্যু অবস্থায় পেয়েছি। এছাড়া তার ভগ্নিপতি মিশনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে দুর্ঘটনার বিষয়টি আমাদেরকে জানানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল