১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ার ৯ থানার ওসি একযোগে বদলি

বগুড়ার ৯ থানার ওসি একযোগে বদলি - ছবি : নয়া দিগন্ত

পতিত স্বৈরাচার শেখ হাসিনা সরকারের আমলে পদায়নকরা থানার ওসিদের সরিয়ে দেয়া হচ্ছে। এর অংশ হিসেবে একযোগে বগুড়া জেলার নয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে পুলিশের অতিরিক্ত আইজি আবু হাসান মুহম্মদ তারিক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদায়ণ করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহকে ৬ এপিবিএন, শেরপুর থানার ওসি রেজাউল করিমকে রাজশাহীর সারদাস্থ বাংলাদেশ পুলিশ একাডেমিতে, সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহাকে টুরিস্ট পুলিশে, ধুনট থানার ওসি সৈকত হাসানকে পিবিআইতে, সারিয়াকান্দি থানার ওসি রবিউল ইসলামকে সিআইডিতে, আদমদিঘী থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তীকে সিআইডিতে, শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলামকে ৪ এপিবিএন বগুড়ায়, দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকারকে নৌ পুলিশে, নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইনকে নৌ পুলিশে বদলি করা হয়েছে।

কিন্তু এসব পদে কাউকে পদায়ণ করা হয়নি। প্রজ্ঞাপনে আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে বদলিকৃত কর্মস্থলে যোগ দেয়ার কথা বলা হয়েছে। তবে এসব থানার তদন্ত পরিদর্শক ও অপারেশন পরিদর্শকদের বদলি করা হয়নি। এদিকে গত ৮ সেপ্টেম্বর জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে মো: জেদান আল মুসা পিপিএম যোগদান করেছেন। তবে জেলা পুলিশের অন্য পদস্থ কর্মকর্তারা বহাল তবিয়তে রয়েছেন।


আরো সংবাদ



premium cement