১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় শহীদ সেলিমের পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বগুড়ায় ছাত্র-জনতার আন্দোলনে শহীদ সেলিম হোসেনের পরিবারকে নগদ দুই লাখ টাকা উপহার দেয়া হয়েছে।

শুক্রবার আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে শহীদের পরিবারের কাছে নগদ অর্থ তুলে দেন বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল।

আন্দোলনে শহীদ সেলিম হোসেন বগুড়া শহরের ইসলামপুর (হরিগাড়ী) গ্রামের স্কুল শিক্ষক।

অর্থ প্রদান উপলক্ষ্যে শহীদের বাসভবনে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়ার মাহফিল অনুষ্ঠানে স্টেডিয়াম সাংগঠনিক থানা জামায়াতের আমির মো: নিজাম উদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির, সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারি ও সরকারি আজিজুল হক কলেজ ছাত্র সংসদের সাবেক জি,এস অধ্যাপক আ. স. ম অধ্যাপক আব্দুল মালেক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহর জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারী অধ্যাপক রফিকুল আলম, কর্মপরিষদ সদস্য ইন্জিনিয়ার বজলুর রহমান, স্টেডিয়াম থানা সেক্রেটারী প্রভাষক হোসাইন মো. মানিক , থানা কর্মপরিষদ সদস্য অধ্যাপক আব্দুল হান্নান, আবু সুফিয়ান পলাশ, ১৪ নম্বর ওয়ার্ড আমির অধ্যাপক আবু হানিফ-সহ ওয়ার্ড নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে জামায়াত নেতৃবৃন্দ শহীদ সেলিম ও তার পরিবারের জন্য দোয়া করেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে ভবিষ্যতে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহু ও তার প্রতিরক্ষা মন্ত্রীকে হত্যা করতে গোয়েন্দা নিয়োগ ইরানের বিশ্বসেরা গবেষকের তালিকায় বাকৃবির ১০ গবেষক আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ, নেই ৬ উইকেট সংগঠন ও এলাকাবাসী চাইলে নির্বাচন করব : নিজামীপুত্র মোমেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান কারাগারে, গার্মেন্টসকর্মী হত্যা মামলায় গ্রেফতার ইসরাইল কি হামাসকে ধ্বংস করতে পারে?

সকল