১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় শহীদ কমর উদ্দিনের পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা

শেখ হাসিনার ফ্যাসিবাদ পতনের সময় ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে শহীদ কমর উদ্দিন খানের পরিবারকে নগদ দুই লাখ টাকা দিয়েছে জামায়াতে ইসলামী। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে দলের আমির ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে বগুড়া শহর আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল আনুষ্ঠানিকভাবে এই আর্থিক সহায়তা প্রদান করেন। এ উপলক্ষ্যে সদরের শহরতলীর আকাশতারা খাঁ পাড়ায় শহীদ কমর উদ্দিন খা’র বাসভবনে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ফুলবাড়ী সাংগঠনিক থানা আমির অ্যাডভোকেট শাহীন মিয়া। বক্তব্য রাখেন বগুড়া শহর জামায়াতের সেক্রেটারি অধ্যাপক আ স ম আব্দুল মালেক, সহকারি সেক্রেটারি অধ্যাপক রফিকুল আলম, কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার বজলুর রহমান, ডা. আবু বকর সিদ্দিক, অ্যাডভোকেট নামিরুল হক জার্জিস, মাস্টার শামসুজ্জামান, আব্দুল হাকিম, আব্দুর রাজ্জাক রাজু, হাসান আলী প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্বে শহীদ কমর উদ্দিনসহ ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়। শহীদ কমর উদ্দিনের পরিবারের পক্ষ থেকে জামায়াতে ইসলামীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। উল্লেখ্য, শেখ হাসিনার বিরোধী এক দফা আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট বগুড়া শহরের জিরোপয়েন্ট সাতমাথায় পুলিশের গুলিতে গুরুতর আহত হন কমর উদ্দিন। হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। পর্যায়ক্রমে সারাদেশের ন্যায় এই আন্দোলনে বগুড়ায় শহীদ প্রতিটি পরিবারকে আর্থিক সহায়তা দিচ্ছে জামায়াত। - ছবি : নয়া দিগন্ত

শেখ হাসিনার ফ্যাসিবাদ পতনের সময় ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে শহীদ কমর উদ্দিন খানের পরিবারকে নগদ দুই লাখ টাকা দিয়েছে জামায়াতে ইসলামী।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে দলের আমির ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে বগুড়া শহর আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল আনুষ্ঠানিকভাবে এই আর্থিক সহায়তা প্রদান করেন।

এ উপলক্ষ্যে সদরের শহরতলীর আকাশতারা খাঁ পাড়ায় শহীদ কমর উদ্দিন খা’র বাসভবনে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ফুলবাড়ী সাংগঠনিক থানা আমির অ্যাডভোকেট শাহীন মিয়া।

বক্তব্য রাখেন বগুড়া শহর জামায়াতের সেক্রেটারি অধ্যাপক আ স ম আব্দুল মালেক, সহকারি সেক্রেটারি অধ্যাপক রফিকুল আলম, কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার বজলুর রহমান, ডা. আবু বকর সিদ্দিক, অ্যাডভোকেট নামিরুল হক জার্জিস, মাস্টার শামসুজ্জামান, আব্দুল হাকিম, আব্দুর রাজ্জাক রাজু, হাসান আলী প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্বে শহীদ কমর উদ্দিনসহ ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়। শহীদ কমর উদ্দিনের পরিবারের পক্ষ থেকে জামায়াতে ইসলামীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, শেখ হাসিনার বিরোধী এক দফা আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট বগুড়া শহরের জিরোপয়েন্ট সাতমাথায় পুলিশের গুলিতে গুরুতর আহত হন কমর উদ্দিন। হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। পর্যায়ক্রমে সারাদেশের ন্যায় এই আন্দোলনে বগুড়ায় শহীদ প্রতিটি পরিবারকে আর্থিক সহায়তা দিচ্ছে জামায়াত।


আরো সংবাদ



premium cement