১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাবিতে প্রক্টর ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ ৪ হলে প্রাধ্যক্ষ নিয়োগ

- ছবি : সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক ও চারটি আবাসিক হলে প্রাধ্যক্ষ নিয়োগ দেয়া হয়েছে। ভিসি প্রফেসর ড. মো: সালেহ হাসান নকীব এ নিয়োগ দেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. শেখ সা’দ আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে।

প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান। পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো: হাসনাত কবীর।

এছাড়াও মতিহার হলের প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো: ছামিউল ইসলাম সরকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জামিরুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের প্রাধ্যক্ষ ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. লাভলী নাহার ও শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যক্ষ হিসেবে ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মো: বায়তুল মোকাদ্দেছুর রহমানকে নিয়োগ দেয়া হয়েছে।

অফিস আদেশ অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত প্রক্টর ও প্রাধ্যক্ষরা ৭ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দায়িত্ব পালন করতে বলা হয়েছে। দায়িত্ব পালনকালে তারা প্রত্যেকে মাসিক ৬ হাজার টাকা হারে সম্মানী পাবেন।

নবনিযুক্ত প্রক্টর ও প্রাধ্যক্ষরা ইতোমধ্যে নিজ নিজ দায়িত্বে যোগ দিয়েছেন। তারা দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল