১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বেলকুচিতে শিবিরের ছাত্র সমাবেশ

বেলকুচিতে শিবিরের ছাত্র সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের বেলকুচিতে ইসলামী ছাত্রশিবিরের আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের জন্য দোয়া ও আহতের আরোগ্য কামনায় ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে বেলকুচি সরকারি কলেজ মাঠে উপজেলা ছাত্রশিবিরের সভাপতি এরশাদ আলী এতে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিবির সভাপতি আলহাজ আলী। প্রধান আলোচক ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জেলা নায়েবে আমির অধ্যক্ষ আলী আলম।

এ সময় বেলকুচি উপজেলা জামায়াতের আমির সাবেক উপজেলা প্যাণেল চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, সেক্রেটারি আবুল হাসেম সরকার, সহকারী সেক্রেটারি সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রশিদ শামীম, এনায়েতপুর থানা শিবির সভাপতি খন্দকার ফয়সাল ও বেলকুচি উপজেলা শিবির সেক্রেটারি ইউসুফ বাবু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শিক্ষার্থীদের সৎ ও চরিত্রবান হয়ে উঠতে হবে : সেলিম উদ্দিন ১৫ ব্যাগ রক্ত দিয়েও বাচাঁতে পারলাম না স্বামীকে নির্বাচন না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধভাবে আ.লীগের দোসরদের প্রতিহত করতে হবে : সারজিস আলম মালয়েশিয়াস্থ নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন দেবীগঞ্জে দেখা মিলল ভিনদেশী পাখি গ্রেটার ফ্লেমিংগোর বন‌্যা-পরবর্তী মানুষ ও প্রাণির চিকিৎসায় মেড কোয়ালিশনের বিনামূল্যে ক্যাম্পেইন পুলিশের ছেলেকে গুলি করে হত্যা : যাত্রাবাড়ী থানার সাবেক ওসি গ্রেফতার ত্রাণের টাকা ব্যাংকে কেন? যা ব্যাখ্যা দিলেন সমন্বয়করা সাবেক কৃষিমন্ত্রী শহীদের দখলে থাকা বন উদ্ধার শেখ হাসিনা পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে বসে আছে : জামায়াত সেক্রেটারি অবৈধভাবে ভারতে প্রবেশের সময় শিশুসহ ১৬ বাংলাদেশী আটক

সকল