১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রূপপুর পারমাণবিকের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রূপপুর পারমাণবিকের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু - প্রতীকী ছবি

ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে কর্মরত অবস্থায় ছাদ থেকে পড়ে মিনারুল ইসলাম মিঠু (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মিঠু উপজেলার সাহাপুর ইউনিয়নের দিয়াড সাহাপুর গ্রামের মজনু প্রামাণিকের ছেলে এবং প্রকল্পের নিকিমথ কোম্পানি কর্মরত ছিলেন।

মিনারুল ইসলাম মিঠুর চাচা আকাশ আলী জানান, প্রতিদিনের মতো প্রকল্পে কাজ করা অবস্থায় বুধবার দোতলা ছাদ থেকে অসাবধানতা বশত: পা পিছলে নিচে পড়ে যায়। এতে তার মেরুদণ্ড ভেঙে যায় এবং মাথায় প্রচন্ড আঘাত পায়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর সেখানে মারা যায়।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কান্তি কুমার মোদক জানান, রুপপুর প্রকল্পের শ্রমিক মিনারুল ইসলাম মিঠু মৃত্যুর পরে রাজশাহীর রাজপাড়া থানা থেকে আমাদের অবহিত করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে পাঠানো হবে বলে জানতে পেরেছি।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল