১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিংড়ায় পৌর কাউন্সিলকে পিটুনি, ২ হাত ভেঙে দিল নিজ দলের কর্মীরা

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় আ’লীগের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমানের (৩৬) দুই হাত ভেঙে দিল নিজ দলের কর্মীরা।

বুধবার রাত ৯টায় সিংড়া পৌর শহরের দমদমা স্লুইচগেট এলাকায় আ’লীগ কর্মী বেলাল হোসেন ও রাকিবের নেতৃত্বে ৮ থেকে ১০ জন নিজ দলের কর্মীরা লোহার রড দিয়ে হাত, পা ও মাথা আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এর আগে, সোমবার রাত সাড়ে ১০টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তর দমদমা এলাকায় একটি সালিশি বৈঠকে দু’পক্ষের পাঁচ যুবক ছুরিকাঘাত হয়। এ সময় কাউন্সিলর মিজানুর রহমানের কার্যালয় ভাংচুর করা হয় এবং খড়ের পালায় আগুন দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: আরিফুল ইসলাম বলেন, পৌর কাউন্সিলরের হাত-পা ও মাথায় আঘাত রয়েছে। এক্স-রে রিপোর্টে দুই হাতের চার জায়গায় ভাঙ্গা পাওয়া গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এলাকায় পুলিশি টহল রাখা হয়েছে। অভিযোগ হাতে পেলেই গ্রেফতারে অভিযান চালানো হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল