১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

তাড়াশে কাপড়ে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

তাড়াশে কাপড়ে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে রাস্তার পাশে থেকে কাপড়ে দিয়ে মোড়ানো এক ছেলে নবজাতককে মৃত্যু অবস্থায় উদ্ধার করে হয়েছে তাড়াশ থানা পুলিশ। তার বয়স আনুমানিক এক দিন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ জুলাই) সকালে উপজেলার খুটিগাছা-খালকুলা আঞ্চলিক সড়কের আজিমনগর এলাকার একটি কালভার্ট ব্রিজে পাশে।

উদ্ধারকৃত শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

প্রত্যক্ষদর্শী মো. জাহিদুল ইসলাম (৫৩) বলেন, সকালে উপজেলার খুটিগাছা-খালকুলা আঞ্চলিক সড়কের আজিমনগর এলাকার একটি কালভার্ট ব্রিজে পাশে কয়েকজন পথচারীসহ ওই নবজাতকে দেখতে পাই। এরপর ৫-৬ জন মিলে কাপড় মোড়ানো ফুটফুটে ছেলে নবজাতক দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, নবজাতক ওই শিশুর পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। পাশাপাশি ময়নাতদন্তের ন্তর জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement