০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রায়গঞ্জে আসামিকে ধরতে নদীতে ঝাঁপ, পুলিশ কর্মকর্তার মৃত্যু

নিহত রেজাউল করিম - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল এলাকায় আসামি ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক রেজাউল করিমের মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনর রশীদ।

নিহত রেজাউল করিম নওগা জেলার পত্নীতলা উপজেলার আমন্ত্রণ গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় কর্মরত ছিলেন।

ওসি হারুনর রশীদ জানান, গত ৩ জুলাই রাতে রায়গঞ্জ উপজেলার একটি বাড়িতে স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায় আসামি নাজমুল ইসলাম ও তার সহযোগীরা। পরে এ ঘটনায় মামলা হলে আজ সোমবার সকালে হাটিকুমরুল এলাকা থেকে মূল আসামি নাজমুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

এরপর সকাল সাড়ে ১০টার দিকে আসামি নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে মালামাল উদ্ধার করতে যাওয়ার সময় হাটিকুমরুলে পুলিশের গাড়ি থেকে খালে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিমও পালিয়ে যাওয়া আসামি নাজমুলকে ধরতে খালে ঝাঁপ দেন। আসামি নাজমুল সাঁতরে পালিয়ে যায়। তবে উপ পরিদর্শক রেজাউল একপর্যায়ে খালে ডুবে যান।

খবর পেয়ে পুলিশ ও উল্লাপাড়া ফায়ার সার্ভিস সদস্য ঘটনাস্থলে পৌঁছে রেজাউল করিমকে উদ্ধার করে। এরপর শহীদ এম মুনসুর আলী মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


আরো সংবাদ



premium cement