১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় কোটবিরোধী মিছিল সমাবেশ

বগুড়ায় কোটবিরোধী মিছিল সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

সকল গ্রেডের সরকারি চাকরিতে সর্বোচ্চ পাঁচ শতাংশ কোটা ও কোটার যৌক্তিক সংস্কারের দাবিতে বগুড়ায় বিক্ষোভ ও ছাত্র সমাবেশ হয়েছে।

রোববার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে শহরের সাতমাথায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বগুড়া এ সমাবেশের আয়োজন করে।

এতে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান সমন্বয়ক সাকিব খান, সহ-সমন্বয়ক নিয়তি সরকার, জাকিরুল ইসলাম . সৈকত আলী, শাহনেওয়াজ আহম্মেদ প্রমুখ।

সমাবেশে সরকারি আজিজুল হক কলেজ, সরকারি শাহ সুলতান কলেজ, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ, বগুড়া সরকারি কলেজ ও বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীরা অংশ নেয়। সমাবেশ শেষে তারা মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে স্মারক লিপি প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল