১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

মহাদেবপুরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

মহাদেবপুরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে বজ্রপাতে মো: আনোয়ার হোসেন (৩৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে তার বাড়ির পাশের একটি জমিতে পাওয়ার টিলার দিয়ে চাষ করার সময় তার মৃত্যু হয়।

নিহত আনোয়ার হোসেন উপজেলার খাজুর ইউনিয়নের রণাইল ওপর পাড়া গ্রামের মরহুম হাফেজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে তার বাড়ির পাশের একটি জমিতে পাওয়ার টিলার দিয়ে চাষ করার সময় হটাৎ বজ্রপাত ঘটলে পাওয়ার টিলার থেকে ছিটকে পরে ওই জমিতেই সে মারা যায়। পরে স্থানীয়রা খালি পাওয়ার টিলার দাঁড়িয়ে থাকতে দেখে ঘটনাস্থলে এসে মাটিতে তার লাশ পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিকভাবে তারা থানায় সংবাদ দিলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রুহুল আমিন বলেন, প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাঁদাবাজির মামলায় ফাঁসলেন বিএনপির সাবেক এমপির ছেলে ছাত্র আন্দোলনে গণহত্যা মামলায় আ’লীগ নেতাদের জামিন, প্রতিবাদে সংবাদ সম্মেলন সাভারে সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু সিনওয়ার নিহত : গাজা যুদ্ধের নতুন পর্ব শুরু সিলেটে ৫৬ লাখ টাকার ভারতীয় পণ্য উদ্ধার আ’লীগের গড়া সিন্ডিকেট এখনো ভাঙতে পারেনি : জামায়াত আমির মাদককারবারকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা বাবা সিদ্দিকির মতো পরিণতি হুমকি সালমান খানকে গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা

সকল