০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নওগাঁয় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু

নওগাঁয় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর নিয়ামতপুরে কৃষি কাজ করার সময় বজ্রপাতে মারুফ হোসেন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পীরপুর গ্রামে বাবার সাথে জমিতে হাল চাষের কাজ করার সময় বজ্রপাতের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারুফ মারা যায়। মারুফ হোসেন পীরপুর গ্রামের হারুনের ছেলে। খবর পেয়ে স্থানীয়রা ছুটে যান সেখানে।

স্থানীয়রা জানান, বাবার সাথে হারুন ঘোড়া নিয়ে হাল চাষ করতে যান। জমিতে তার বাবা চাষ করলেও মারুফ জমির আইলে দাঁড়িয়ে ছিল। বিকেলে কালো মেঘে ঢেকে যায় চারিদিকে। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায় মারুফ।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে এক কিশোরের মৃত্যুর বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই হজযাত্রার কাহিনী

সকল