১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নওগাঁয় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু

নওগাঁয় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর নিয়ামতপুরে কৃষি কাজ করার সময় বজ্রপাতে মারুফ হোসেন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পীরপুর গ্রামে বাবার সাথে জমিতে হাল চাষের কাজ করার সময় বজ্রপাতের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারুফ মারা যায়। মারুফ হোসেন পীরপুর গ্রামের হারুনের ছেলে। খবর পেয়ে স্থানীয়রা ছুটে যান সেখানে।

স্থানীয়রা জানান, বাবার সাথে হারুন ঘোড়া নিয়ে হাল চাষ করতে যান। জমিতে তার বাবা চাষ করলেও মারুফ জমির আইলে দাঁড়িয়ে ছিল। বিকেলে কালো মেঘে ঢেকে যায় চারিদিকে। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায় মারুফ।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে এক কিশোরের মৃত্যুর বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল