১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় মহাসড়কের পাশ থেকে একটি কাটা পা উদ্ধার

বগুড়ায় মহাসড়কের পাশ থেকে একটি কাটা পা উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শাহজাহানপুর উপজেলার গোহাইল-জামাদার পুকুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির একটি কাটা পা উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ওই কাটা পা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, গোহাইল-জামাদার পুকুর এলাকায় নাটোর মহাসড়কের পাশে কাটা একটি পা পড়েছিল। ওই কাটা পায়ের পাশে একটি বস্তাও ছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সেখানে গিয়ে বস্তসহ কাটা পা উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়। পা-টি হাঁটুর ওপর থেকে কাটা। পচন ধরে পায়ের গোশত খুলে পড়েছে। শুধু পায়ের হাড় উদ্ধার করা হয়েছে। কাউকে হত্যার পর সেখানে পা-টি ফেলে রাখা হয়েছে বলে অনেকেই ধারণা করছেন।
ওসির ধারণা, কেউ রোগে আক্রান্ত পা অপারেশনের মাধ্যমে হাঁটুর ওপর থেকে পা কেটে ফেলা হয়। এরপর খণ্ডিত পা বস্তায় করে সেখানে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল