০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাঁথিয়ায় ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট, আহত ৪

- ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়ায় অতিরিক্ত পুলিশ সুপারের ভাইয়ের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতদল ভুক্তভোগী পরিবারের সদস্যদের হাত-পা বেধে নগদ ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে বলে জানা গেছে।

বুধবার ভোর রাতে পাবনার সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার ভোর রাতে পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে ১০ থেকে ১২ জনের একদল ডাকাত সহকারী পুলিশ সুপার (এএসপি) আবুল কালাম আজাদের ভাই আব্দুস সালামের বাড়ির বারান্দার গ্রিল কেটে দু’টি শয়ন কক্ষের দরজা ধাক্কায় ও ডাকাডাকি করে। এ সময় শয়ন কক্ষে অবস্থানরত লোকজন দরজা খুলে দেয়া মাত্রই ডাকাতদল অস্ত্রের মুখে ব্যবসায়ী আব্দুল সালাম, তার স্ত্রী জোসনা খাতুন, ছেলের বউ হাসিনা খাতুনকে বেঁধে ফেলে। এ সময় এএসপির ভাতিজা জুয়েল বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয় এবং তাকেও বেঁধে রেখে আলমারীর তালা ভেঙে নগদ ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে আশপাশ থেকে লোকজন আহত জুয়েলকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ খবর লেখা পর্যন্ত সাঁথিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ডাকাতি হওয়া মামলামাল উদ্ধারে ও ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই হজযাত্রার কাহিনী

সকল