০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় হল থেকে নার্সিং কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় হল থেকে নার্সিং কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় ছাত্রী নিবাস থেকে নার্সিং শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৩টায় সদর উপজেলার ঠেংগামারা এলাকায় এম এম ছাত্রী নিবাসের তৃতীয় তলায় তার নিজ রুম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পত্নীচান এলাকার হাসান আলীর মেয়ে নাইমা হাসান নুপুর (১৯)। সে বগুড়া টিএমএসএস নার্সিং কলেজের বিএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বগুড়া সদর থানার ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে (৯ জুলাই) এম এম ছাত্রী নিবাসের মহিলা সিকিউরিটি গার্ড তাকে ডাকতে গিয়ে কোনো সাড়া শব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে রুমে ঢুকে দেখতে পান নুপুর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমরা তার লাশ উদ্ধার করেছি এবং তার রুম তল্লাশি করে বেশ কিছু চিরকুট পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি প্রেমের সম্পর্কে জড়িয়ে সে এমন সিন্ধান্ত নিয়েছে।

হলের সিকিউরিটি গার্ড শাহানা বেগম জানান, রুমের দরজা লাগিয়ে ছিল নুপুর। পাশের রুমের দুইজন ছাত্রী হাসপাতালে ডিউটিতে যাওয়ার সময় নুপুরকে ডাকাডাকি করে তার কোনো সাড়া না পেয়ে চলে যাওয়ার সময় নিচে আমাকে বিষয়টি জানান। আমি নুপুরের রুমের দরজা ধাক্কালে কোনো সাড়া না পেয়ে দরজার সামান্য ফাঁক দিয়ে দেখি সে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে। পরে দরজা ভেঙে পুলিশকে খবর দিলে পুলিশ নুপুরের লাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানার ফুলবাড়ী ফাঁড়ীর পুলিশ পরিদর্শক মো: রেদওয়ানুর রহিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের রুম থেকে বেশ কিছু চিরকুট সংগ্রহ করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই হজযাত্রার কাহিনী

সকল