০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়া থেকে নিখোঁজ একই পরিবারের ৭ জন রাঙ্গামাটিতে উদ্ধার

- ছবি - ইন্টারনেট

বগুড়া শহরের নারুলি এলাকা থেকে একই পরিবারের পাঁচ শিশুসহ নিখোঁজ সাতজনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা ডিবি পুলিশ গতকাল সোমবার দিনভর অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

উদ্ধার হওয়া পরিবারের সদস্যরা হলেন লালমনিরহাটের খোচাবাড়ি এলাকার ফাতেমা বেগম ( ৪৮), তার ছেলে বিক্রম আলী (১৩), ছোট মেয়ে রুনা খাতুন (১৫), বড় মেয়ে রুমি বেগম (৩২), তার নাতি বৃষ্টি খাতুন (১৪), যমজ নাতি হাসান (৬) ও হোসেন (৬) ।

এ ব্যাপারে বগুড়া সদর থানার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুল ইসলাম বলেছেন, গত ৮ জুলাই দিনভর রাঙ্গামাটি ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে এবং ঋণের টাকা পরিশোধ করতে না পেরে চাপের মুখে ফাতেমা বেগম তার পরিবারের সাত সদস্যকে নিয়ে রাঙ্গামাটিতে আত্মগোপন করেছিলেন। তাদের রাঙ্গামাটি থেকে রাতেই বগুড়ায় আনা হচ্ছে।

এ ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে আজ মঙ্গলবার ব্রিফিং এ বিস্তারিত জানানো হবে।

গত ৪ জুলাই এ ব্যাপারে নিখোঁজ ফাতেমার স্বামী আব্দুর রহমান বগুড়া সদর থানায় দায়ের করা জিডিতে উল্লেখ করেন, তিনি শহরের নারলি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন। তার স্ত্রী ফাতেমা নারুলি পুলিশ ফাঁড়িতে গৃহ পরিচারিকা হিসেবে কাজ করেন। গত ৩ জুলাই সকাল ৯টার দিকে ফাতেমা ও তার পরিবারের সাত সদস্য বাড়ি থেকে নিখোঁজ হয়। গ্রামের বাড়ি লালমনিরহাটের খোচাবাড়ি এলাকায় যাওয়ার কথা বলে তারা নিখোঁজ হয়। আমি ওই সময় বাসার বাইরে ছিলাম।


আরো সংবাদ



premium cement
নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই হজযাত্রার কাহিনী

সকল