০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

নিয়ামতপুরে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

নিয়ামতপুরে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর নিয়ামতপুরে একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো সাতজন। ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সোমবার (৮ জুলাই) দুপুর ১টায় নিয়ামতপুর-টিএলবি রোডের শাংশৈল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিয়ামতপুর উপজেলার রসূলপুর ইউনিয়নের চৌরাপাড়া গ্রামের তরিকুল ইসলামের ছেলে শামীম (৩৮) এবং একই ইউনিয়নের দামপুরা গ্রামের মনছের আলীর ছেলে শরিফুল ইসলাম (৫২)।

আহতরা হলেন রসূলপুর ইউনিয়নের দামপুরা রাজবংশীপাড়ার আজিজুর রহমানের ছেলে তারেক (২৩), তার ভাই সিজান (১৮), বেলাল হাজির ছেলে মতিউর রহমান, জমশেদ আলীর ছেলে এনামুল হক, ফজলুল হকের ছেলে মোস্তফা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিয়ামতপুর উপজেলার রসূলপুর ইউনিয়নের দামপুরা থেকে ছাতড়া গরুর হাটে গরু কিনতে যাওয়ার পথে একটি ভটভটি নিয়ামতপুর-টিএলবি রোডের শাংশৈল হাটের কাছে কালভার্টের কাছে নিয়ন্ত্রণ হারায়। পরে সেটি রাস্তার নিচে পড়ে যায়। ঘটনাস্থলে শরিফুল ইসলাম এবং নিয়ামতপুর হাসপাতালে শামীমের মৃত্যু হয়। গুরুতর আহত সাতজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মাহমুদ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু, বাঁচাতে গিয়ে মা আহত হাতিয়ায় জামায়াতে ইসলামীর ব্যবসায়ী সমাবেশ সুইডিশ, নরওয়ে ও ডেনিশ রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক সিলেটে ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম আটক রংপুরে ১০ দফা দাবিতে ঘণ্টাব্যাপী শিক্ষার্থীদের রেললাইন অবরোধ ছাত্র-জনতার ওপর প্রাণঘাতী গুলি ব্যবহার করা হয়নি : র‌্যাব বিদ্যুৎ বিল বকেয়া থাকায় গ্রাহক জেল হাজতে শেরপুর-ময়মনসিংহে বন্যা পরিস্থিতি স্থিতিশীল থাকতে পারে স্ত্রীসহ এনএসআইয়ের সাবেক ডিজির দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার কোটি টাকা : সিপিডি

সকল