০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

- ছবি - নয়া দিগন্ত

বগুড়া-নাটোর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত এবং একজন গুরতর আহত হয়েছেন।

রোববার রাতে মহাসড়কের টেংরামাগুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাজাহানপুর উপজেলার হরিণ গাড়ী এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে শাহজাহান আলী (৬০) ও নন্দীগ্রাম উপজেলার হাঁটুয়া আলাইপুর গ্রামের মলয় সরকারের ছেলে দুর্জয় (২২)।

দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকার মুক্তার হোসেনের ছেলে আকাশ হোসেনকে (২১) উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস স্থানীয় ও সিসিটিভি ফুটেজের সূত্র থেকে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে জানান, বগুড়া থেকে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন নন্দীগ্রামের আকাশ ও দুর্জয়। এ সময় টেংরামাগুর বাসস্ট্যান্ডে রাস্তা পারাপার হচ্ছিলেন টেংরামাগুর বাসস্ট্যান্ডের চেইন মাস্টার শাজাহান আলী। বগুড়া থেকে ছেড়ে আসা আকাশ ও দুর্জয় ট্যাংরা মাগুর বাসস্ট্যান্ডে পৌঁছালে তাদের বাইকের সাথে সজোরে ধাক্কা লাগে চেন মাষ্টার শাহজাহানের। দ্রুতগতির এ বাইকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন চেইনমাস্টার শাজাহান আলী ও মোটরসাইকেলে থাকা আরোহী দুর্জয়। মোটরসাইকেল চালক আকাশকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস আলী জানান, মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে। উক্ত ঘটনায় মামলা হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement

সকল