০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

পুঠিয়ায় পরকীয়ার অভিযোগে সাবেক স্ত্রীকে হত্যাচেষ্টা

পুঠিয়ায় পরকীয়ার অভিযোগে সাবেক স্ত্রীকে হত্যাচেষ্টা - প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় পরকীয়ার অভিযোগে সাবেক স্ত্রী মাহফুজা বেগমকে (৩৮) ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছেন তার সাবেক স্বামী। গুরুতর আহত মাহফুজা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে পুঠিয়ার ঝলমলিয়া ঘোষপাড়ায় ওই ঘটনা ঘটে।

মাহফুজা সাবেক স্বামী মিঠুন সরকার ওরফে জিয়া পুঠিয়ার গণ্ডগোহালী গ্রামের মরহুম জবিউর রহমানের ছেলে।

আহত মাহফুজা হাসপাতাল থেকে ফিরে মামলা করবেন বলে জানা গেছে।

জানা গেছে, প্রায় ২০ বছর আগে মাহফুজাকে বিয়ে করে সংসার শুরু করেন জিয়া। তবে বিভিন্ন সময় পরকীয়ার জের ধরে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত। গত আট মাস আগে স্ত্রীর পরকীয়ার জের ধরে বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর দু’জনেই আলাদা জায়গায় থাকতেন। এরই মাঝে আবারো দ্বিতীয় বিয়ে করেন জিয়া। অন্যদিকে ছেলে-মেয়েকে নিয়ে ঝলমলিয়ার ঘোষপাড়ায় থাকতেন মাহফুজা বেগম। বুধবার সন্ধ্যা ৭টার দিকে জিয়া তালাকপ্রাপ্ত স্ত্রীর বাসায় গিয়ে ওঠার চেষ্টা করেন। এ সময়ে মাহফুজা বেগম বাড়িতে ঢুকতে না দিলে ধারাল ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ দেন জিয়া। এতে মাহফুজা ও তার মেয়ে জুঁই খাতুন গুরুতর আহত হন। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠান।

অন্যদিকে, স্থানীয়রা জিয়াকে আটকে রেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দেয় এবং পুঠিয়া থানা পুলিশ তাকেআটক করে নিয়ে যায়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানায়, ৯৯৯ মাধ্যমে জানতে পেরে সেখানে পুলিশ পাঠিয়ে জিয়াকে আটক করে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সিলেটে ৭ নদ-নদীর মধ্যে সুরমা ও কুশিয়ারার ৪ পয়েন্টে বন্যার পানি বিপদ সীমার উপরে ভারতের ঋণসহায়তায় আধুনিকায়ন হচ্ছে চট্টগ্রামের সড়কবাতির ফের চালু হচ্ছে ৩ ও ১৫ দিনের ইন্টারনেট প্যাকেজ প্রথম দিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ী সড়কের বেহাল দশা, চলাচলে ভোগান্তি টিকটকার মোতালেবকে খুঁজছেন তার বাবা ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা পেছানোর দাবি চাকরিপ্রার্থীদের পাথরঘাটায় ময়নাতদন্তে ভালো প্রতিবেদন দেয়ার প্রলোভনে টাকা দাবি রফতানি তথ্যে অসঙ্গতির জন্য এনবিআর ও ইপিবিকে দায়ী করেছে কেন্দ্রীয় ব্যাংক গৃহকর্মী নিয়োগের ফি কমানোর ঘোষণা দিলো কুয়েত কালীগঞ্জে কৃষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা

সকল