০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত

মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে ভুটভুটির সাথে ধাক্কা খেয়ে সিমুল হোসেন (৩২) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিকেল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিমুল হোসেন নওগাঁ সদর উপজেলার মধ্য দূর্গাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকেল পৌনে ৬টার দিকে নিহত সিমুল হোসেন মোটরসাইকেল নিয়ে নওগাঁ থেকে নওহাটা মোড়ে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ভুটভুটির সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে গেলে ভুটভুটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাথে সাথেই স্থানীয়রা নওহাটা মোড় ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রুহুল আমিন বলেন, এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
সুন্দরগঞ্জে পানিবন্দী ৩০ হাজার পরিবার বাংলাদেশ ও মালয়েশিয়ার স্পিকারের বৈঠক অনুষ্ঠিত গভীর রাতেও বন্যার্তদের মাঝে সুন্দরগঞ্জ জামায়াতের ত্রাণ বিতরণ খোকসায় নদী ভাঙনের হুমকির মুখে আশ্রয়ণ প্রকল্প আড়াইহাজারে বাড়ি ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওযু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু কোটা সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ আমরা চাঁদে যাব, এখন থেকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী বাঁশের সাঁকোর উপর সন্তান প্রসব! হামাসের সংশোধিত যুদ্ধবিরতি প্রস্তাবে যা আছে বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী

সকল