০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

বগুড়ায় স্বামীর নির্যাতনের ভিডিও করার পর স্ত্রীর আত্মহত্যা : স্বামী আটক

বগুড়ায় স্বামীর নির্যাতনের ভিডিও করার পর স্ত্রীর আতহত্যা : স্বামী আটক - প্রতীকী ছবি

বগুড়ায় স্বামীর নির্যাতনের ঘটনা মোবাইল ফোনে নিজের বক্তব্য ভিডিও করে এক গৃহবধূ `আত্মহত্যা’ করেছেন।

মঙ্গলবার (২ জুলাই) এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার মামলায় আদালতের মাধ্যমে গৃহবধুর স্বামী রুনু প্রামানিককে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার বিকেলে বগুড়া শহরের জামিলনগর এলাকায় ভাড়া বাড়ির নিজ কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

ওই গৃহবধুর নাম পাখি আক্তার সম্পা। তিনি বগুড়া শহরের মালগ্রাম উত্তরপাড়ার বাসিন্দা।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ।

এক মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওতে সম্পা উল্লেখ করেন, প্রথম স্ত্রী থাকার পরও রুনু তাকে বিয়ে করে জামিলনগরে ভাড়া বাড়িতে রাখেন। রুনু মাঝেমধ্যে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এ কারণে আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। স্বামীর অত্যাচারেই তিনি আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। বক্তব্য রেকর্ড করার পর তার ফেসবুক আইডি নিষ্ক্রিয় করেন। পরে সিলিং ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, ওই নারীর লাশ উদ্ধারের পর তার ব্যক্তিগত মোবাইল ফোনে ভিডিও বক্তব্য পাওয়া যায়। এর পরিপ্রেক্ষিতে তার স্বামীকে আটক করা হয়। পরে রাতে ওই নারীর ভাই মুক্তার হোসেন আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করলে রুনু প্রামাণিককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’ এলডিসি-পরবর্তী যুগের জন্য বাংলাদেশের প্রস্তুতি দেখে উৎসাহিত : এডিবি ভাইস প্রেসিডেন্ট দ্বিপক্ষীয় সম্পর্ক নতুন স্তরে উন্নীত হবে : চীন মুস্তাফিজকে দশে সাত দিলেন ওয়াসিম আকরাম

সকল