০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

পুঠিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী নিহত

পুঠিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী নিহত - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল নাসিম আলী (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকটি আটক করেছে।

মঙ্গলবার (২ জুলাই) পুঠিয়া-তাহেরপুর সড়কের ধোকড়াকুল বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাসিম ধোকড়াকুল এলাকার আব্দুল জব্বারের ছেলে।

প্রত্যক্ষদর্শী শরীফ হোসেন জানান, নাসিমের ধোকড়াকুল বাজারে মুদিখানার দোকান আছে। তিনি মোটরসাইকেলে করে দোকানে আসার সময় ধোকড়াকড়াকুল বাজারে এলে তাহেরপুরের দিক থেকে আসা মাছবাহী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

ভালুকগাছি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ধোকড়াকুল বাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নাসিম নিহত হয়েছে বলে জানান।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এলাকার লোকজন ট্রাক ও তার ড্রাইভারকে আটক করেছে। নাসিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’ এলডিসি-পরবর্তী যুগের জন্য বাংলাদেশের প্রস্তুতি দেখে উৎসাহিত : এডিবি ভাইস প্রেসিডেন্ট দ্বিপক্ষীয় সম্পর্ক নতুন স্তরে উন্নীত হবে : চীন মুস্তাফিজকে দশে সাত দিলেন ওয়াসিম আকরাম ভাঙ্গায় ছেলের অবাধ্য আচরণে ক্ষুব্ধ হয়ে প্রবাসীর আত্মহত্যা সেই কর কর্মকর্তা ফয়সালকে এনবিআর থেকে বিদায়, নতুন কর্মস্থল বগুড়া ল’ রিপোর্টার্স ফোরামের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

সকল