০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

রাণীনগরে বজ্রপাতে একজনের মৃত্যু, আহত ২

রাণীনগরে বজ্রপাতে একজনের মৃত্যু, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে বজ্রপাতে আনোয়ার হোসেন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আরো দুজন আহত হয়েছে। আহতদের প্রথমে রাণীনগর এবং পরে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রোববার (৩০ জুন) বিকেল সোয়া ৪টায় উপজেলার কাচারী বেলঘড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য এবাদুর রহমান বলেন, ওই গ্রামে জায়গা-জমি মাপযোগ করার সময় বজ্রবৃষ্টি শুরু হয়। এ সময় নিহত ও আহতরাসহ লোকজন একটি বাড়ির বারান্দায় আশ্রয় নেয় ও বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ওই গ্রামের আনোয়ার হোসেন (২৮), আব্দুর রাজ্জাক (৪০) ও সানাউল্লাহ (৫৮) গুরুতর আহত হয়। আহতদের সাথে সাথে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আব্দুর রাজ্জাক ও সানাউল্লাকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গোলাম রাব্বানী বলেন, বজ্রপাতে আহত তিনজনকে হাসপাতালে নিয়ে এসেছিল। এরমধ্যে আনোয়ার মারা গেছেন এবং অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
টানা বৃষ্টিতে খাগড়াছড়ি-রাঙ্গামাটির সাজেক সড়ক বন্ধ হাতিকে চাঁদা না দেয়ায় শুঁড়ে তুলে আছাড়, ফার্মেসি মালিকের মৃত্যু চুয়াডাঙ্গায় ইটভাটার শ্রমিকের লাশ নিয়ে বিক্ষোভ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি আগস্টে বন্যার আশঙ্কা : মোকাবেলায় প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর গিনেস রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন জামালপুরে মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামি ১০ বছর পর গ্রেফতার পেনশন স্কিম বাতিলের দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক : অর্থমন্ত্রী জিম্বাবুয়ে ক্রিকেট দলে বেলজিয়ামে জন্মগ্রহণ করা নাকভি বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত এলপিএলের প্রথম দিনই ব্যর্থ হৃদয়-মুস্তাফিজ

সকল