০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

নন্দীগ্রামে প্রসূতি নিহত হলেও বেঁচে গেছে নবজাতক

নন্দীগ্রামে প্রসূতি নিহত হলেও বেঁচে গেছে নবজাতক -

বগুড়ার নন্দীগ্রামে দুই অটোরিকশার মধ্যে সংঘর্ষে যুথি খাতুন নামের এক প্রসূতি মা নিহত হলেও অলৌকিকভাবে সুস্থ রয়েছে তার তিন দিনের সন্তান।

শনিবার (২৯ জুন) বিকেল ৫টার দিকে নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের দলগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন যুথী খাতুনের মা ও তার ছোট ভাই।

নিহত যুথী উপজেলার ভাট শিমলা গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম উপজেলা সদরের হেলথ কেয়ার ক্লিনিকে গত তিন দিন আগে যুথী খাতুন সন্তান প্রসব করে। শনিবার বিকেলে যুথী তার মা জেসমিন (৪৫) ও ছোট ভাই জিহাদের (১৭) সাথে সিএনজিচালিত অটোরিকশাযোগে নন্দীগ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দলগাছা এলাকায় পৌঁছলে বিপরীতমুখি একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দুটি অটোরিকশাই উল্টে একই পরিবারের তিনজন আহত হন। তবে তিন দিনের সন্তান অক্ষত থাকে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক যুথি খাতুনকে মৃত ঘোষণা করেন। অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। যুথি খাতুন নামের একজন মারা গেলেও তার তিন দিনের সন্তান অক্ষত রয়েছে।


আরো সংবাদ



premium cement
সিমেন্ট শিটের ব্যবহারে প্রাণিসম্পদ খাতে উৎপাদন বাড়বে ১২ হাজার কোটি টাকার বিমানবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা ফুয়াদের আগাম জামিন কেরুর ডিস্টিলারি থেকে উধাও হওয়া স্প্রিরিটের সন্ধানে ৩ তদন্ত কমিটি ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী চাচাতো বোনকে ধর্ষণের পরে হত্যা গ্রেফতার ১ উচ্চশিক্ষার মূল উদ্দেশ্য মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়া : স্পিকার চিরিরবন্দরে ২৮ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে লাপাত্তা রকেট কর্মী ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের এজিএম অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংকের পরিচালক পদে নাজিম উদ্দিনের পদোন্নতি ইউজিসি প্রফেসর হলেন ড. লুৎফুল হাসান ও ড. জেবা ইসলাম প্রকাশিত সংবাদ সম্পর্কে ইসলামী ব্যাংকের বক্তব্য

সকল