৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ জিলহজ ১৪৪৫
`

বাগাতিপাড়ায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম (৪৪) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। তারপর থেকেই গৃহবধূর স্বামী আসমত আলী পলাতক রয়েছেন।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক কারণে তাদের (স্বামী- স্ত্রী) মধ্যে ঝগড়া হয়। পরে রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর গলা কেটে তাকে হত্যা করে তাদের আট বছরের শিশু আসমানীকে নিয়ে তিনি পালিয়ে যান। তারপর শুক্রবার সকালে আসমত নিজেই তার ভাতিজা আনোয়ার হোসেনকে কল করে তার বাড়িতে কী হয়েছে খোঁজ নিতে বলেন। তখন তিনি (ভাতিজা) এসে ঘরের দরজা খোলা অবস্থায় মেঝেতে তার বড়ো মার শরীরে রক্ত মাখা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন তিনি স্বজনদের ডাকলে তারা এসে গলাকাটা অবস্থায় ওই গৃহবধূর লাশ দেখে পুলিশকে খবর দেন। সুফিয়া বেগম আসমতের চতুর্থ স্ত্রী ছিলেন।

গৃহবধূর বড় ভাই আব্দুল বিচ্ছাদ মাল বলেন, তার বোনকে মাঝেমধ্যেই বিভিন্ন কারণে আসমত মারধর করতেন। এজন্য তার বোন অনেকবার তাদের বাড়িতে গিয়ে থেকেছেন। কিছুদিন পর মিটমাট করে আবার স্বামীর বাড়িতে ফিরে যেতেন। এইবার তাকে হত্যাই করে ফেললো। তিনি এই হত্যার বিচার দাবি করেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি গৃহবধূর স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে আরো বলেন, পারিবারিক কলহের কারণে তার স্বামী তাকে হত্যা করে থাকতে পারেন। ওই ঘটনার পর থেকেই আসমত পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement