২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩০, ২২ জিলহজ ১৪৪৫
`

সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু

সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগে স্পৃষ্টে হয়ে আক্কাছ আলী ফকির (৬৫) ও তার ছেলের স্ত্রী লাকী বেগমের (৩৫) মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৯টায় উপজেলার ছোট চৌগ্রামে এই ঘটনা ঘটে।

আক্কাছ আলী ফকির ছোট চৌগ্রামের চা বিক্রেতা মোয়াজ্জেম হোসেনের বাবা এবং লাকী বেগম মোয়াজ্জেমের স্ত্রী।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, বুধবার সকালে লাকী বেগম বাড়ির পাশে হামিদুল ইসলামের পুকুর পাড়ে গরুর গোবর শুকাতে যান। সেখানে পল্লী বিদ্যুতে অবৈধ সংযোগ মাটিতে পড়ে থাকা ড্রপ তারে জড়িয়ে পড়েন। বিষয়টি দেখতে পেয়ে তার শ্বশুর আক্কাছ আলী বাঁচাতে যান এবং দু’জনেরই মৃত্যু হয়।

ওসি আরো জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। নিয়মিত মামলা রুজুর প্রস্তুতি চলছে।

মাছ চাষি হামিদুল ইসলাম জানান, এলাকার সবাই এভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে মাছ চাষ করে। তাই তিনিও বাড়ি থেকে ড্রপ তারে সংযোগ নিয়েছেন।


আরো সংবাদ



premium cement
চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ১২ বিশ্বকাপ জিততে দক্ষিণ আফ্রিকাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো ভারত মূল্যস্ফীতি রোধে সংকোচনমূলক নীতি নিয়ে অসন্তোষের ইঙ্গিত অর্থমন্ত্রীর চৌদ্দগ্রামে দাফনের ৯ দিন পর বাড়ি ফিরলেন নিখোঁজ তরুণী! হোসেনপুরে হাঁসের খাবার দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরো এক ধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াত এখনো নানা অপপ্রচার চালাচ্ছে : বাহাউদ্দিন নাছিম চাপ সামলে ঘুরে দাঁড়িয়েছে ভারত শান্তি সম্মেলনের নামে বিশৃঙ্খলার চেষ্টা করছে কাদিয়ানিরা : খতমে নবুওয়ত যেসব কারণে বিদেশে বাংলাদেশের নারী শ্রমিকের সংখ্যা কমছে মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলীকে গলা কেটে হত্যা, থানায় মামলা

সকল