২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩০, ২২ জিলহজ ১৪৪৫
`

ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু - প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের (১৫) এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ জুন) সকাল আনুমানিক ৭টার দিকে ঈশ্বরদী শহরের লোকোমোটিভ ডিজেল কারখানার সামনে খুলনাগামী আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে রাজশাহী থেকে ছেড়ে খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রম করে ঈশ্বরদী জাংশন স্টেশনের অভিমুখে আসছিল। এ সময় রেললাইনের ওপর এক অজ্ঞাত পরিচয়ের কিশোর শুয়ে ছিলেন। বিষয়টি ট্রেনের চালক দেখতে পেয়ে হুইসেল বাজাতে থাকে। এ সময় ওই যুবক অচেতন অবস্থায় তাড়াহুড়ো করে রেললাইন থেকে দ্রুত সরে যাওয়ার চেষ্টা করে। তবে সরে যাওয়া আগে ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল পৌঁছানোর পর লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ‘আমরা লাশ উদ্ধার করেছি। নাম পরিচয় এখনো মেলেনি। তবে তার ডান হাতের কব্জার ওপরে জয়া+জিয়া লেখা রয়েছে। আমরা পরিচয় উদঘাটনের চেষ্টা করছি।’

তিনি আরো জানান, লাশের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় পেলে আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ১২ বিশ্বকাপ জিততে দক্ষিণ আফ্রিকাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো ভারত মূল্যস্ফীতি রোধে সংকোচনমূলক নীতি নিয়ে অসন্তোষের ইঙ্গিত অর্থমন্ত্রীর চৌদ্দগ্রামে দাফনের ৯ দিন পর বাড়ি ফিরলেন নিখোঁজ তরুণী! হোসেনপুরে হাঁসের খাবার দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরো এক ধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াত এখনো নানা অপপ্রচার চালাচ্ছে : বাহাউদ্দিন নাছিম শান্তি সম্মেলনের নামে বিশৃঙ্খলার চেষ্টা করছে কাদিয়ানিরা : খতমে নবুওয়ত যেসব কারণে বিদেশে বাংলাদেশের নারী শ্রমিকের সংখ্যা কমছে মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলীকে গলা কেটে হত্যা, থানায় মামলা ঠাকুরগাঁওয়ে পরীক্ষা দেয়ার সুযোগ পেল সেই ৩৬ পরীক্ষার্থী

সকল