২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, অভিযুক্ত আটক

আটক অভিযুক্ত সিরাজুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে নবম শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণ এবং ভিডিও ধারণের অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টায় উপজেলার শিবনগর ইউনিয়নের লক্ষণপুর বাজার থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত সিরাজুল ইসলাম লক্ষণপুর গ্রামের আফজাল মণ্ডলের ছেলে।

এই ঘটনায় ভুক্তভোগীর মা আজ ফুলবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

তিনি জানান, অভিযুক্ত সিরাজুল একজন মুদি দোকানদার। তার দোকানে বিভিন্ন সময় খরচ আনা-নেয়ায় এক পর্যায়ে তার মেয়ের সাথে পরিচয় হয়।

ভুক্তভোগীর মা আরো জানান, তিনি এলজিইডির রাস্তায় মহিলা শ্রমিক হিসেবে কাজ করেন ও তার স্বামী একজন জেলে। তারা কাজের জন্য বাইরে গেলে অভিযুক্ত তাদের বাড়িতে গিয়ে তার স্কুল পড়ুয়া মেয়েকে প্রথমে ফুসলিয়ে ধর্ষণ করে এবং কৌশলে ধর্ষণের ভিডিও ধারণ করে। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। এই ঘটনাটি স্থানীয় কয়েকজন যুবকের কাছে এবং পরে তার মেয়ের কাছে জেনে তিনি এই মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, বাদিনীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ধর্ষক সিরাজুল ইসলামকে আটক করা হয় এবং তার ব্যবহৃত মোবাইল থেকে ভিডিও চিত্র উদ্ধার করে তাকে জেল হাজতে পাঠানো হয়। অপরদিকে মেডিক্যাল পরিক্ষার জন্য ভুক্তভোগী ছাত্রীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনে নিহত ৭০ হাজার রুশ সেনাসদস্য আলোচিত হত্যাকাণ্ডে ঢাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার স্বৈরাচারের দোসররা অন্তর্বতী সরকারকে বিপাকে ফেলতে চাইছে : মির্জা ফখরুল জেল থেকে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আশুলিয়ায় গ্রেফতার আওয়ামী লীগ স্বাধীন বাংলাদেশকে পরাধীন রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল : ডক্টর শফিকুল ইসলাম মাসুদ ‘পৃথক সচিবালয় ছাড়া আইনের শাসন অসম্ভব’ আইসিসির গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে আপিল করল ইসরাইল জাপানে বন্যার আশঙ্কা, লোকজনকে সরিয়ে নেয়ার নির্দেশ নেপাল থেকে বিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ : উপদেষ্টা ভারতে পাচারকালে ৮৮৫ কেজি ইলিশ জব্দ ৪৩২ রানের লিড নিয়ে লাঞ্চে ভারত, উইকেটশূন্য বাংলাদেশ

সকল