২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

২৮ অক্টোবর হাসিনার রাক্ষুসী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটেছিল : বগুড়া জামায়াত

২৮ অক্টোবর হাসিনার রাক্ষুসি চরিত্রের বহিঃপ্রকাশ ঘটেছিল : বগুড়া জামায়াত - নয়া দিগন্ত

২৮অক্টোবর আওয়ামী হায়েনাদের লগি-বৈঠার তাণ্ডবের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বগুড়া শহর জামায়াত। সোমবার বিকেলে শহর কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ মাওলানা আবিদুর রহমান সোহেল। শহর সেক্রেটারি অধ্যাপক আ স ম আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন, অধ্যাপক রফিকুল আলম, আব্দুস সালাম তুহিন, আজগর আলী, অ্যাডভোকেট আল-আমিন, আব্দুল হামিদ বেগ, অ্যাডভোকেট শাহীন মিয়া, মাওলানা আব্দুল বাসেত, মাওলানা হেদাইতুল ইসলাম, ইকবাল হোসাইন, আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর রাজধানীর পল্টন ময়দানে লগি-বৈঠাধারী আওয়ামী গুণ্ডাদের তাণ্ডবের মাধ্যমে শেখ হাসিনার রাক্ষুসী চরিত্রের যে বহিঃপ্রকাশ ঘটেছিল, দীর্ঘ প্রায় দেড় যুগ জাতির ওপর সেই জুলুম অব্যাহত ছিল। আওয়ামী সন্ত্রাসীরা হাজার হাজার বিরোধী নেতাকর্মীকে হত্যা করেছে। প্রহসনের বিচারের নামে জামায়াতের সাবেক আমির মাওলানা মতিউর রহমান নিজামীসহ শীর্ষ নেতৃদেরকে ঠান্ডা মাথায় খুন করেছে। গণহত্যাকারী শেখ হাসিনা ও তার দোসরদের সকল অপকর্মের শাস্তি পেতে হবে। যে ট্রাইব্যুনালে জামায়াত নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় ফাঁসি দিয়েছে, এবার সেই ট্রাইব্যুনালেই শেখ হাসিনার ও তার দোসরদের বিচারের মুখোমুখী হতে হবে।

সভার শেষে ২৮ অক্টোবর এবং জুলাই-আগষ্ট বিপ্লবের শহীদসহ সকল শহিদের জন্য দোয়া করা হয়। কাহালু উপজেলা সদরে জামায়াতের উদ্যোগে বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাওলানা আব্দুস শাহীদ খানের সভাপতিত্বে ও শহীদুর রহমান সবুজের সঞ্চালনায় বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলনা তায়েব আলী, মাওলানা মমতাজ উদ্দিন, মাওলানা আব্দুল মোমেন, মাওলানা মিজানুর রহমান, অধ্যক্ষ জহুরুল ইসলাম বাদশা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ছাত্ররাজনীতি বন্ধ হওয়ায় রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা গাজায় এক বছরের যুদ্ধে ৪৩ হাজার ফিলিস্তিনি নিহত কিশোরগঞ্জ সেন্ট্রাল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত ক্রসফায়ারের ৮ বছর পর র‍্যাবের সাবেক ডিজির বিরুদ্ধে মামলা নোয়াখালীতে অস্ত্র নিয়ে টিকটক, গ্রেফতার ৫ চন্দনাইশে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ ফেসবুক লাইভে এসে বিষপানে প্রাণ দিলেন সেই মেস পরিচালক মীম ‘জনগণের সামনে বিএনপির উন্মোচন করা উচিৎ কী কী সঙ্কট সৃষ্টি হতে পারে’ এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি জামায়াতের সাথে আইআরআই’র প্রতিনিধি দলের সাক্ষাৎ আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা

সকল