২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার

পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার - নয়া দিগন্ত

নওগাঁর পোরশায় মাদরাসার সাত বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তৌফিকুল লাটা (২৮) নামে এক যুবককের গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের আগে গ্রামের লোকজন তাকে গণপিটুনি দেয় বলে জানা গেছে।

সোমবার গ্রেফতার যুবককে জেল হাজতে পাঠানোর জন্য প্রেরণ করা হয়। এর আগে রোববার সন্ধ্যার আগে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কাশিতাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তৌফিকুল কাশিতাড়া গ্রামের আজিজুর রহমান কালুর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিশুটি স্থানীয় এক মাদরাসার শিক্ষার্থী। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে মাদরাসায় যায় শিশুটি। বিকেল সাড়ে ৪টার দিকে তৌফিকুল মাদরাসা থেকে তাকে ডেকে নিয়ে গ্রামের পাশে আমবাগানে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে তৌফিকুলকে আটক করে জানতে চাইলে তিনি ধর্ষণের কথা শিকার করেন। এ সময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে তাকে মারধর করে। পরে তারা গণপিটুনির শিকার ওই যুবককে আহত অবস্থায় পোরশা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করে।

পোরশা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহীন রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর মা থানায় মামলা করেছেন। ওই মামলায় তৌফিকুলকে গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার পুলিশ হেফাজতে তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা শেষে জেল হাজতে পাঠানো জন্য প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল কারাগারে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার আ’লীগের আমলে স্বৈরাচার বাদে সবাই ছিলেন মাজলুম : মুফতি আমীর হামজা ‘ফ্রান্স-বাংলাদেশ সম্ভাব্য রাফাল চুক্তি নিয়ে প্রতিবেদনটি অসত্য’ আ’লীগের লগি-বৈঠার তাণ্ডব : বান্দরবানে জামায়াতের বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় স্বাচিপ সভাপতি আবু সাঈদ ৫ দিনের রিমান্ডে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যক্রমে নিষেধাজ্ঞা চেয়ে রিট পাঠ্যবইয়ে যুক্ত হচ্ছে জুলাই অভ্যুত্থান ও‌ আবু সাঈদের গল্প নির্বাচনের মাধ্যমে গণ-আন্দোলনের পূর্ণতা পাবে : মঈন খান সৌদির বিনিয়োগ ও অর্থনৈতিক সহযোগিতা বাড়ানোর আহ্বান অধ্যাপক ইউনূসের

সকল