২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার

পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার - নয়া দিগন্ত

নওগাঁর পোরশায় মাদরাসার সাত বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তৌফিকুল লাটা (২৮) নামে এক যুবককের গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের আগে গ্রামের লোকজন তাকে গণপিটুনি দেয় বলে জানা গেছে।

সোমবার গ্রেফতার যুবককে জেল হাজতে পাঠানোর জন্য প্রেরণ করা হয়। এর আগে রোববার সন্ধ্যার আগে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কাশিতাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তৌফিকুল কাশিতাড়া গ্রামের আজিজুর রহমান কালুর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিশুটি স্থানীয় এক মাদরাসার শিক্ষার্থী। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে মাদরাসায় যায় শিশুটি। বিকেল সাড়ে ৪টার দিকে তৌফিকুল মাদরাসা থেকে তাকে ডেকে নিয়ে গ্রামের পাশে আমবাগানে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে তৌফিকুলকে আটক করে জানতে চাইলে তিনি ধর্ষণের কথা শিকার করেন। এ সময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে তাকে মারধর করে। পরে তারা গণপিটুনির শিকার ওই যুবককে আহত অবস্থায় পোরশা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করে।

পোরশা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহীন রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর মা থানায় মামলা করেছেন। ওই মামলায় তৌফিকুলকে গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার পুলিশ হেফাজতে তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা শেষে জেল হাজতে পাঠানো জন্য প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতাদের ফাঁসির সাথে যুক্ত অপরাধীদের বিচারের দাবি কুড়িগ্রাম জামায়াতের আওয়ামী লীগ এই ভুখণ্ডে হত্যার রাজনীতি চালু করেছিল : আহসান উল্লাহ ৪৩তম বিসিএস উত্তীর্ণদের যোগদানের তারিখ পেছালো বোয়ালমারীতে ভাতিজার হাতুড়ির আঘাতে চাচি নিহত দাগনভূঞায় নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি টিকতে পারবে না : আলমগীর মহিউদ্দিন জামায়াত সরকার গঠন করলে ৫৩ বছরের ইতিহাসের শ্রেষ্ঠ হবে: আবু তালেব মন্ডল নিয়োগ জালিয়াতি : তুহিন ওয়াদুদসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে কমিটি গঠন হঠাৎ বাংলাদেশ দলে পরিবর্তন, নতুন মুখ মাহিদুল ‘লগি-বৈঠার হত্যাযজ্ঞ ছিল ইতিহাসের জঘন্যতম আওয়ামী বর্বরতা’ ২৮ অক্টোবরের গণহত্যাকারীদের বিচার নিশ্চিত করা হবে : জয়পুরহাট জামায়াত

সকল