২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

বগুড়ায় শ্রমিকদল নেতা হত্যা মামলায় স্পেশাল পিপি কারাগারে

বগুড়ায় শ্রমিকদল নেতা হত্যা মামলায় স্পেশাল পিপি কারাগারে - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় শ্রমিকদল নেতা জিল্লুর রহমান হত্যা মামলার আসামি বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর সরকারি কৌঁসুলি ( স্পেশাল পিপি) আশেকুর রহমান সুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২০ অক্টোবর) দুপুর ১২টায় বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ এস এম তাসকিনুল হক জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সুজন স্পেশাল পিপির পাশাপাশি আওয়ামী আইনজীবী পরিষদ বগুড়া জেলা শাখার যুগ্ম সম্পাদক।

এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়ার কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন।

কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন জানান, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট গাবতলী পৌর শ্রমিকদলের সহ-সভাপতি জিল্লুর রহমান আন্দোলনে অংশ নিয়ে বগুড়া শহরের ঝাউতলা এলাকায় নিহত হন। ৫ আগস্ট সরকার পতনের পর নিহতের স্ত্রী খাদিজা খাতুন গত ২৪ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৫৭ জনের নামে বগুড়া সদর থানায় মামলা করেন। ওই মামলায় আশেকুর রহমান সুজন ৫২ নম্বর আসামি।

তিনি আরো বলেন, আশেকুর রহমান সুজন উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিনে ছিলেন। উচ্চ আদালতের নির্দেশে রোববার তিনি নিম্ন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক শুনানী শেষে জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল