২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

পাবনায় টাস্কফোর্সের অভিযানে ৭ ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

পাবনায় টাস্কফোর্সের বিশেষ অভিযান - ছবি : নয়া দিগন্ত

পাবনায় টাস্কফোর্সের বিশেষ অভিযানে ডিম, মুরগী ও চালের বাজারে অভিযান চালিয়ে সাতটি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত পাবনা শহরের বড় বাজার ও হেমায়েতপুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

বাণিজ্য মন্ত্রণালয়ের গঠিত বিশেষ টাস্কফোর্সের কর্মকর্তারা যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সরকারি পরিচালক মাহমুদ হাসান রনি জানান, অভিযানে পোল্ট্রি এবং সোনালি মুরগী সরকার নির্ধারিত মূল্যে বিক্রি না করায় আব্দুস সাত্তার মুরগী ঘরকে দু’হাজার টাকা, সরকারের বেঁধে দেয়া যৌক্তিক মূল্যের চেয়ে বেশি দামে ডিম বিক্রি করায় ইমাম হাসমি ডিমের আড়ত, রইছ উদ্দিন ডিমের আড়ত ও নুর আলম ডিমের আড়তকে দু’হাজার করে মোট ছয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া চালের দাম আপডেট না করায় বিশ্বাস স্টোরকে এক হাজার টাকা এবং পাবনা সদরের হেমায়েতপুর-সংলগ্ন বুট বাজারে আস্থা পোল্টির মালিক গিয়াস উদ্দিনকে ডিমের দাম এক চেটিয়া নিয়ন্ত্রণ এবং পাইকারি মূল্যের বেশি দামে বিক্রি করার জন্য ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার গোলাম মোর্তুজা, পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি, নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ মাহমুদ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল