১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ -

নাটোরের বড়াইগ্রামের রেজু মোড় এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত বেশ কয়েকজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের প্রতিনিধি শফিকুল ইসলাম (৩২) ও পরিতোষ কুমারের ছেলে উৎসব দত্ত (২৪)।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজু মোড়ের কাছে ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস ও মাছবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হয়।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনাকে রাজনৈতিক আশ্রয় দেয়া নিয়ে ভারত যা ভাবছে চৌদ্দগ্রামে সিকউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার আউটসোর্সিং কর্মীদের শাহবাগ অবরোধ, যান চলাচল বন্ধ আখাউড়ায় বিস্ফোরক আইনে আ’লীগ নেতা গ্রেফতার ইরানে হামলার ইসরাইলি হুমকি, ওয়াশিংটনকে সতর্ক করল তেহরান ব্রিটেন-চীনের মধ্যে সমঝোতামূলক সম্পর্ক প্রতিষ্ঠার প্রচেষ্টা ইরানের পরমাণু স্থাপনায় সম্ভাব্য হামলার বিরুদ্ধে ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার কমান্ডারদের হত্যা করে প্রতিরোধ দুর্বল করা যাবে না : ইরানের প্রেসিডেন্ট পোরশায় আমন ধানে পচন রোগ বিপাকে কৃষকরা সাবেক প্রতিমন্ত্রী কামাল মজুমদার ৩ দিনের রিমান্ডে হেগের বাংলাদেশ দূতাবাসে ‘নদীর সাথে বসবাস’ বিষয়ে আলোচনা

সকল