১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

আত্রাইয়ে ১০২৫ পিস এ্যাম্পুল উদ্ধার, গ্রেফতার ৩

আত্রাইয়ে ১০২৫ পিস এ্যাম্পুল উদ্ধার, গ্রেফতার ৩ - ফাইল ছবি

নওগাঁর আত্রাইয়ে পুলিশ ও সেনাবাহিনীর পৃথক অভিযানে বিস্ফোরক মামলার আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন ১০২৫ পিস এ্যাম্পুল বহন করছিলেন। আজ সোমবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পাঁচুপুর গ্রামের মরহুম গনি প্রামানিকের ছেলে আহাদ আলী (৫২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে সুমন হোসেন (২০) ও নওগাঁর রাণীনগর উপজেলার গুয়াতা গ্রামের ইয়াকুব আলীর ছেলে রিফাত হোসেন (১৯)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাবুদ্দীন জানান, আজ সকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচুপুর গ্রামের মরহুম গনি প্রামানিকের ছেলে আহাদ আলী এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে সুমন হোসেনকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওবাইদুল করিম জানান, গত ৬ অক্টোবর বিহারীপুর গ্রামের আব্দুল মজিদের দায়েরকৃত বিস্ফোরক মামলায় জড়িত থাকার সন্দেহে আহাদ ও সুমনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া রোববার উপজেলার রেলস্টেশন এলাকায় একটি ফার্মেসির দোকানে পুলিশ-সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে রিফাত হোসেন নামে এক যুবককে আমদানি নিষিদ্ধ নেশা জাতীয় ১০২৫ পিস এ্যাম্পুলসহ আটক করা হয়।

আটক রিফাতের বিরুদ্ধে রোববার রাতেই আত্রাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতারকৃতদের আজ সোমবার আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি সাহাবুদ্দীন।


আরো সংবাদ



premium cement